Tuesday 27 October 2015

সকল পিটিসির Boss ট্রাফিক-মনসন। এখন একবার Open করে দেখুন Cash Link এ ভরপুর।

আমি অনলাইনে আয়ের অনেক সাইট ঘাটাঘাটি করেছি। তাতে আমার যে অভিজ্ঞতা হয়েছে, সে অভিজ্ঞতা থেকে বলতে পারি অনলাইন থেকে আয় করা সহজ কোন পথ নয়। এজন্য আপনাকে অনেক কিছু জানতে হবে। অনেক অভিজ্ঞতাও লাভ করতে হবে। অনেক ধৈর্যও থাকতে হবে। তাহলেই আপনার সফলতা আসবে। অনলাইনে আমি মূলত এফিলিয়েট মার্কেটিং ও কিছু পিটিসি সাইটে কাজ করি। তার মধ্যে সেরা পিটিসি সাইট হল ট্রাফিক-মনসন। আর এখন ট্রাফিক-মনসন সাইটের এডমিন অনেক বেশি Cash Link দিচ্ছে। একবার আপনি Open করেই দেখুন। যদি আপনার পূর্বে কোন একাউন্ট করা না থাকে তাহলে  নিচের লিংক থেকে একাউন্ট করে নিন। আর আমি আপনাকে একাউন্ট করা সহ Money Earn করার বিস্তারিত নিয়ম দেখিয়ে দিচ্ছি। 
এখন একাউন্ট করার জন্য প্রথমে এই লিংক প্রবেশ করুন।
এরপর Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে। নিচের এই রকম ছবির মত


উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে 11, 12, 13 নং এ Payza, PayPal এবং Solid Trust এ আপনার একাউন্টের Email ID দিন। যদি আপনার Payza, PayPal এবং Solid Trust এর যে কোন একটা একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন। এবং পরবর্তীতে Payza or PayPal or Solid Trust এর যে কোন একটি একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন। তবে আমি সাজেস্ট করব Payza একাউন্ট করার জন্য।  এখন 16 নম্বর প্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে। তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন। 

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন এবং সেগুলো ক্লিক করে আয় করুন। 

আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার ১০০% কমিশন পাওয়ার জন্য প্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ ত্রেডিড জমান। যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।
আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই আপনি Payza তে ইনস্ট্যান্ট ক্যাশ আউট করতে পারবেন।
নিন্মে আমার একটি Payment Proof দেখানো হল। 

No comments:

Post a Comment