Thursday 1 October 2015

ফ্রি তে নিয়ে নিন একটি টি-শার্ট ! সাইজ (S, M, L, XL or XXL)

গরমে আরামের পোশাক হিসেবে অনেকের কাছেই টি-শার্র্ট পছন্দ, বিশেষ করে তরুণ-তরুণীদের কাছে টি-শার্ট হালের ফ্যাশন হিসেবেই বেশি ধরা দেয়। আর গ্রীষ্মের এ সময়ে আরামদায়ক পোশাক হিসেবে টি-শার্টের বিকল্প পোশাক খুব কমই পাওয়া যাবে। এছাড়া রঙ ও নকশায় একটু ফ্যাশন সচেতন হলে টি-শার্ট পরে যাওয়াযায় বিভিন্ন অনুষ্ঠানেও। অন্যদিকে টি-শার্ট পরা যায় জিন্স, গ্যাবাডিন কিংবাঅন্য প্যান্টের সঙ্গেও। আবার টি-শার্টের সঙ্গে মানিয়ে পরা যায় কেডস, -কার, স্যান্ডেল কিংবা অন্য জুতাও। সব মিলিয়েই টি-শার্ট আরামদায়ক, মানানসই এবংএকই সঙ্গে ফ্যাশনেবলও।
তাই আজ আপনাদের একটি উপায় বলে দিব যার মাধ্যমে সবাই একটি করে টি-শার্ট ফ্রিতে অর্ডার করতে পারবেন। অবশ্য ফ্রি তে  টি-শার্ট পাওয়ার জন্য আপনাকে তেমন কিছুই করতে হবে না, জাস্ট একটি ওয়েবসাইটে সাইন আপ করতে হবে । আর এটি পোলেন্ড ভিত্তিক একটি ট্রাস্টেড এলিট ওয়েব সাইট। Alexa Rank অনুযায়ী এটি বিশ্বের 14,125 তম ওয়েবসাইট। এছাড়া আপনি এর অফিসিয়াল ফেসবুক পেইজ এ গিয়ে দেখতে পারেন কি পরিমান মানুষ এই সাইট টি ইউস করে এবং কি পরিমান মানুষ ফ্রি তে বিভিন্ন প্রোডাক্ট পাইসে তার স্ক্রিনশট দেওয়া আছে। 
যারা এই সাইট সম্পর্কে জানেন না তাদেরকে এই সাইটের সাথে পরিচয় করিয়ে দেই এই ওয়েব সাইটের নাম হচ্ছে  Gokano.com এই সাইটের মাধ্যমে প্রতিদিন পয়েন্ট আর্ন করা যায় এবং এই পয়েন্ট দিয়ে আপনি  ফ্রি তে টি-শার্ট কিনতে পারবেন। আর আমাদের জন্য সবচেয়ে ভালো খবর হচ্ছে এটি ওয়ার্ল্ড এর সব দেশ সাপোর্ট করে এবং শিপিং চার্জ ফ্রি। ওরা পোল্যান্ড থেকে শীপে জিনিসপত্র কুরিয়ার করে, কুরিয়ারের কোন চার্জ নেয় না। 

কিভাবে সাইন আপ করবেন: প্রথমে এই লিংকএ গিয়ে সাইন আপ করুন এরপর ইমেইল ভেরিফিকেশন করুন। অবশ্যই মনে করে  ইমেইল ভেরিফিকেশন করুন, না হলে আপনার একাউন্ট একটিভ হবে না । সাইন আপ করার সময় অবশ্যই আসল নাম ব্যবহার করবেন, এবং আপনার টি-শার্ট এর সাইজ (S, M, L, XL or XXL) সিলেক্ট করে দিবেন। মোবাইল ব্যবহারকারীরা Uc Browser ইনস্টল করে সাইন আপ করতে পারবেন। 


কিভাবে ফর্ম ফিল আপ করবেন : অনেকেই কেপ্চা পূরণ করতে পারেননি বলে সাইন আপ করতে পারতেছেন না। কেপ্চা পূরণ করতে প্রথমে “আমি রোবট নই” এইটায় ক্লিক করুন এরপর আপনাকে যেকোনো জিনিসের নাম দিয়ে বলবে ওই জিনিস গুলা সিলেক্ট করার জন্য, সিলেক্ট করা হয়ে গেলে Register new account এ ক্লিক করুন |



কিভাবে পয়েন্ট GN কালেক্ট করবেন : প্রতিদিন লগইন করে পয়েন্ট কালেক্ট করবেন, একদিন ও মিস দিবেন না  
১. লগইন করুন এবং Collect daily points এ ক্লিক করুন। (আপনি ১ পয়েন্ট পাবেন)
২. এরপর Complete The missions এ ক্লিক করুন। (এখানে একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন আরো ১ পয়েন্ট)
৩. Invite Friends (একজন রেফার করলে পাবেন ১ পয়েন্ট) 


কিভাবে টি-শার্ট অর্ডার করবেন : টি-শার্ট অর্ডার করার দুইটা উপায় আছে, আপনাদের কাছে যেইটা সুবিধা জনক মনে হয় আপনারা সেইটা ফলো করুন।
পদ্ধতি ১ - পয়েন্ট কালেক্ট করে টি-শার্ট অর্ডার করা : ধরুন আপনি একটি টি-শার্ট অর্ডার করতে চান  এজন্য আপনাকে কিছুদিন লগইন করে ৬৫ GN পয়েন্ট কালেক্ট করতে হবে। এভাবে যখন আপনার পয়েন্ট ৬৫ GN হবে তখন আপনি টি-শার্ট অর্ডার করতে পারবেন।  এছাড়া আপনি অন্যান্য Product পয়েন্ট জমিয়ে কিনে নিতে পারবেন।
পদ্ধতি ২ - গোল্ড মেম্বার হয়ে টি-শার্ট অর্ডার করা : Gokano.com গোল্ড মেম্বারদের প্রত্যেক কে ১ টি করে Gokano টি-শার্ট ফ্রীতে দিয়ে থাকে। আপনি যদি ৩০ জনকে রেফার করতে পারেন তাহলে আপনি গোল্ড মেম্বার হবেন। তখন আপনাকে একটি টি-শার্ট আপনার দেওয়া এড্রেস এ পাঠিয়ে দিবে। এছাড়া ও তখন আপনি প্রতিদিন ৪ পয়েন্ট করে আর্ন করতে পারবেন।

Restock Date কি :  আপনার কাছে পয়েন্ট থাকলেই আপনি টি-শার্ট অর্ডার করতে পারবেন না। আপনি এখন টি-শার্ট অর্ডার করতে চাইলে Prize not available দেখাবে, কারণ Gokano প্রতি মাসে ১ বার অর্ডার নেয় এবং প্রোডাক্ট অর্ডার নেওয়ার তারিখ অনেক আগেই সাইটে Post এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। আর এটাকে Restock Date বলা হয়। আগামী Restock হবে  অক্টোবর মাসে তাই এখন থেকে পয়েন্ট জমানো শুরু করে দিন।


সতর্ক বার্তা : প্রতিদিন লগ ইন করুন আর পয়েন্ট কালেক্ট করুন। কারণ আপনার একাউন্ট ইন একটিভ থাকলে একাউন্টটি সাসপেন্ড হয়ে যেতে পারে। আর লোভে পরে নিজের রেফারেল এ নিজে নিজে একাউন্ট খুলবেন না। যদি করেন তাহলে আপনার একাউন্টটি চিরকাল এর জন্য সাসপেন্ড হয়ে যাবে। 

No comments:

Post a Comment